ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

এখনও মর্গে পড়ে আছে সেই নারী সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রীর মরদেহ

রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজে অগ্নিকাণ্ডে নিহত সাংবাদিক বৃষ্টি খাতুন ওরফে অভিশ্রুতি শাস্ত্রীর মরদেহ এখনও শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের মর্গে পড়ে আছে। অগ্নিকাণ্ডের ছয়দিন পার হলেও পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা সম্ভব হয়নি। ডিএনএ রিপোর্টের অপেক্ষায় রয়েছেন নিহত সাংবাদিককে মেয়ে দাবি করা মা-বাবা। পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ইতোমধ্যে পরিচয়দানকারী মা-বাবার ডিএনএ পরীক্ষা করা হচ্ছে।


মরদেহকে বৃষ্টি খাতুন দাবি করা শাবুরুল আলম সবুজ ওরফে সবুজ শেখ বলেন, সিআইডি অফিস থেকে এখনও ডিএনএ রিপোর্ট দেওয়া হয়নি। রিপোর্ট আসার পরে পুলিশ মরদেহ বুঝিয়ে দিতে চেয়েছে। তাই অপেক্ষায় আছি। এখন আমি রমনা থানায়। বৃষ্টি আমার মেয়ে। হস্তান্তর করলে আমরা মেয়ের মরদেহ নিয়ে কুষ্টিয়ার খোকসায় গ্রামের বাড়ি যাব এবং সেখানেই দাফন সম্পন্ন করব।


বৃষ্টির মা বিউটি বেগম ও তার খালা সাবানা খাতুন বলেন, বৃষ্টির মরদেহ পাওয়ার অপেক্ষায় আমরা ঢাকায় আছি। আমার মেয়েকে নিয়ে আমরা বাড়ি যাব। কিন্তু ডিএনএ রিপোর্ট হয়নি। এ জন্য আমাদের মরদেহ দেওয়া হচ্ছে না। বৃষ্টি খাতুন আমার মেয়ে। মেয়ের মরদেহের অপেক্ষায় প্রতিটি রাত নির্ঘুম কাটছে।


এর আগে পরিচয় নিশ্চিত হতে রোববার বাবা পরিচয়দানকারী শাবরুল আলম সবুজের নমুনা ও সোমবার দুপুরে মা পরিচয়দানকারী বিউটি বেগমের ডিএনএ-এর নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে এখনও রিপোর্ট পাওয়া যায়নি।

ads

Our Facebook Page